অনিক (অভিযোগ নিস্পত্তিকারী কর্মকর্তা) ও আপিল কর্মকর্তা
ক্রমিক |
কখন যোগাযোগ করবেন |
কার সাথে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিস্পত্তির সময়সীমা |
০১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা (অনিক) |
সৈয়দ মোঃ নূরুল বাসির পরিচালক (প্রশাসন ও অর্থ) , সমাজসেবা অধিদফতর, ঢাকা |
তিন মাস |
০২ |
|
বিকল্প কর্মকর্তা |
আদিল মোত্তাকীন উপপরিচালক (গবেষনা,মূল্যায়ন,প্রকাশনা ও জনসংযোগ শাখা সমাজসেবা অধিদপ্তর ঢাকা |
|
০৩ |
অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
আপিল কর্মকর্তা |
সৈয়দ মেহদী হাসান যুগ্মসচিব (প্রশাসন-২ অধিশাখা), সমাজকল্যাণ মন্ত্রণালয় |
তিন মাস |
০৩ |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
অভিযোগ গ্রহণ কেন্দ্র , ৫ নম্বর গেট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা |
তিন মাস |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস